বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘খালেদা জিয়া হিন্দু পুরাণের রাক্ষসীদের মতো’



24. rasedনিউজ ডেস্ক::
খালেদা জিয়া ‘হিন্দু পুরাণের রাক্ষসীদের মতো’ দেশ ধ্বংস করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। সবার সম্মিলিত চেষ্টায় ‘এই রাক্ষসকে বধ করে’ দেশ ও জাতিকে রক্ষার আহ্বান জানান তিনি। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার এ্যাসোসিয়েশন আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

খুনীদের কোনও মানবাধিকার থাকতে পারে না উল্লেখ করে তিনি বলনে, যারা বিএনপি-জামায়াতের বোমা হামলায় নিহত ও আহত হয়েছে, তাদের মানবাধিকার আমাদের নিশ্চিত করতে হবে। প্রয়োজনে এসব ‘অপকর্মের হুকুমদাতাদের’ বিচারের মুখোমুখি করা হবে বলে জানান তিনি। এ জন্য খালেদাকেও জবাবদিহি করতে হবে বলে উল্লেখ করেন মেনন।

তিনি বলেন, নিরাপত্তার অজুহাত দেখিয়ে খালেদা জিয়া আইন অমান্য করেছেন, তাই তিনি কোর্টে যাচ্ছেন না। দেশের নিরাপত্তা বিঘ্নিত করার জন্য বিএনপি জোটকে দায়ী করেন তিনি। আয়োজক সংগঠনের সভাপতি ডা. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলােচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. বদিউজ্জমান ভুঁইয়া ডাবলু, ডা. মো. হুমায়ুন কবির, কামাল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: