শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খালেদা জিয়াকে খাবার দিতে গিয়ে আটক ২



Dinনিউজ ডেস্ক :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে খাবার দিতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন ঢাকা মহানগর ছাত্রদলের দু্ই কর্মী।
এরা হলেন- জুয়েল খান ও মো. নাসির উদ্দিন।
মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক দইজনের মধ্যে জুয়েল ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) শিক্ষার্থী এবং মো. নাসির উদ্দিন বাংলাদেশ ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে লেখাপড়া করেন।

গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ছাত্রদলকর্মী জুয়েল ও নাসির বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে খাবার নিয়ে আসে। খাবার নিয়ে গেটে প্রবেশ করতে গেলে পুলিশ তাদের বাধা দেয়। পরে খাবারসহ পুলিশ তাদের দুইজনকে আটক করে গুলশান থানায় নিয়ে যায়।
ছাত্রদলের দুই কর্মীকে আটকের বিষয়ে জানতে চাইলে দায়িত্বরত পুলিশ সদস্যরা কোনো উত্তর দেননি।

আটক নাসির বলেন, ‘ম্যাডাম ও নেতাকর্মীদের জন্য দুপুরের খাবার নিয়ে এসেছিলাম। কিন্তু ভেতরে যেতে দেয়নি পুলিশ। উল্টো আমাদের আটক করেছে। পুলিশকে বলেছিলাম অন্তত খাবার দিয়ে কার্যালয়ের ভেতরে দিয়ে আসি, তারপর না হয় আটক করেন। কিন্তু পুলিশ তা শুনেনি। খাবারসহ আমাদেরকে থানায় নিয়ে এসেছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, জুয়েল ও নাসির নামে দুই ছাত্রদল কর্মী খালেদা জিয়ার জন্য পেপে, বোরহানি ও বিরিয়ানি নিয়ে কার্যালয়ের সামনে আসলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: