রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

খালেদা জঙ্গী নেত্রী, শাস্তি তাকে পেতেই হবে —হাসিনা



21. hasinaনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এখন জঙ্গী নেত্রীতে রুপান্তরিত হয়েছেন। জঙ্গীদের যেভাবে শাস্তি হয় সেভাবেই তাকে(খালদা) শাস্তি পেতে হবে। এদেশের মাটিতে মানুষ হত্যা বরদাস্ত করা হবেনা বলেও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার প্রতি হুশিয়ারি উচ্চারণ করেন প্রধানমন্ত্রী।

আজ শনিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে’ বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জনসভায় প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে এতিমের টাকা মেরে খাওয়ার মামলায় গ্রেফতারী পরোয়ানা হয়েছে। তার(খালেদা) প্রিয় মইনুদ্দিন, ফখরুদ্দিনই এই মামলা দিয়েছিল। ৬৭ তারিখেও মামলা মোকাবেলা করতে বাধা কোথায় তার(খালেদা)। দোষ না করলে আদালতে কেন যাবেননা তিনি। কথায় আছে ‘চোরের মন পুলিশ পুলিশ’।
তিনি বলেন, পরাজিত শক্তি পাকিস্তানের দোষর বিএনপি আজকে মানুষের উপর হামলা করে যাচ্ছে। নির্বাচনে না এসে যে ভুল তারা করেছে এর জন্য বাংলার মানুষ মাশুল দিতে পারেনা।

জনগণ বিএনপির কর্মসূচি প্রত্যাখ্যান করেছে দাবি করে শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ঘর ছেড়ে অফিসে বসে বিপ্লব করছেন। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার পরিকল্পনা ও নির্দেশ দিচ্ছেন। কেননা বাংলার মানুষ তার তথা-কতিথ কর্মসূচি প্রত্যাখ্যান করেছে।
খালেদা জিয়ার সমালোচনা করে হাসিনা বলেন, ভাঁওতাবাজি ও ধোঁকাবাজি করে ক্ষমতায় আসা যায় না। যদিও এটা আপনাদের জন্মগত চরিত্র।

সুশীল সমাজের সমালোচনা করে তিনি বলেন, এক শ্রেনীর শিক্ষিত আছে যারা ‘চোখ থাকতেও অন্ধ’। সাধারন মানুষ হত্যাকারী ও বোমাবাজদের নাকি তারা চোখে দেখেননা। ২০৪১ সাল নাগাদ বাংলাদেশ উন্নত দেশের কাতারে অববস্থান করবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়া এই উন্নয়ন দমিয়ে রাখতে পারবেনা। এসময় তিনি সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশবাসীর প্রতি আহবান জানান।

জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, শেখ ফজলুল করিম, স্বাস্থ মন্ত্রী মোঃ নাসিম, কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, নৌ- পরিবহণ মন্ত্রী শাজাহান খান, শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, সাবেক স্ব-রাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ সহ আওয়ামী লীগের অন্যান্য ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: