বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

খালেদার আবেদন প্রত্যাখ্যান মোদির!



24.khaleda-modiনিউজ ডেস্ক::
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার সুযোগ পাচ্ছেন না বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। দিল্লি থেকে একটি দায়িত্বশীল সূত্র এ কথা জানিয়েছে। ৬ ও ৭ জুন ঢাকা সফরকালে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সঙ্গেই আনুষ্ঠানিক বৈঠক করবেন বলে নিশ্চিত করেছে সূত্রটি।

সূত্র জানায়, সাউথ ব্লকে বিএনপির পক্ষ থেকে দেনদরবার কম হয়নি মোদি-খালেদা বৈঠকটি যাতে করা যায়। কিন্তু শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয়েছে সম্ভব নয়।

ব্যস্ত শিডিউলের কথা বলা হলেও, এই সুযোগ খালেদা জিয়া না পাওয়ার পেছনে কাজ করছে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির ঢাকা সফরের সময় বিএনপি চেয়ারপার্সনের তার সঙ্গে দেখা করতে না যাওয়া ও হরতাল ডাকার ঘটনাটি।

সূত্র জানায়, ভেতরের খবর হচ্ছে, ভারত সরকার ওই ঘটনার জেরেই খালেদার আবেদন বাতিল করে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: