রবিবার, ৯ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

খালেদাকে গণ্ড মূর্খ বললেন হাসান



3. khaleda-hasanনিউজ ডেস্ক::
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড: হাসান মাহমুদ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি (খালেদা) বাংলাদেশ ভারতের মধ্যকার দ্বি-পাক্ষিক চুক্তি গুলো পড়ুন। দয়া করে গণ্ড মূর্খের মত কথা বলবেন না। আজ সোমবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, বাংলাদেশ ভারতের মধ্যকার দ্বি-পাক্ষিক চুক্তিতে আমেরিকাও খুশি। আর এদিকে তিনি’ই (খালেদা) কেবল অন্যকথা বলেন। আমেরিকা বলছে এই চুক্তির মাধ্যমে প্রতিবেশী দুই দেশের মধ্যে অর্থনৈতিক সমৃদ্ধতা বৃদ্ধি পাবে। তিনি বলেন, এই চুক্তি গুলো আন্তর্জাতিক নীতি মেনেই হয়েছে।

হাসান বলেন, ভারত বিরোধী খালেদা আবার স্বরুপে আবির্ভূত হয়েছে। বিএনপি এবং বেগম জিয়ার রাজনীতি ভারত বিরোধীতা। সন্ত্রাস আশ্রয় দেওয়া’ই তাদের নীতি বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাতে খালেদা জিয়া যে তিনটি প্রশ্নের উত্তর দিতে পারেনি সেগুলো হলো, ১০ ট্রাক অস্ত্র ভারতের বিচ্ছিন্নতা বাদীদের কেন দিয়েছিলেন? ভারতের রাষ্ট্রপতির সাথে কেন সাক্ষাত করেন নি? ভারতে জঙ্গীবাদকে কেন উস্কে দিচ্ছেন?। ভারতের গনমাধ্যমে প্রচারিত এই খবরের বরাত দিয়ে তিনি খালেদা জিয়ার আচরনের কটাক্ষ্য করেন।

তিনি বলেন, খালেদা জিয়া বেশ কিছু দিন নিশ্চুপ ছিলেন। এখন আবার চিরায়িত রুপে ফিরে এসেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক এম এ করিম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: