শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : নিহত ১



19.নিউজ ডেস্ক::
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শনিবার বেলা ১২ টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের মোকাররমপাড়া বালুরমাঠে দুই পক্ষের সংঘর্ষ একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো কয়েকজন তরুণ ও কিশোর। নিহতের নাম মাসুদ রানা (১৮)।
দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর বিষয়টি নিশ্চিত করে জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে এই সংঘর্ষের সূত্রপাত। তবে জড়িতদেরকে তারা গ্রেফতার করতে পারেননি বলে জানান।
এএসআই শাহীন আহম্মেদ জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্থানীয় লোকজন। এতে আহত হয়েছে বেশ কয়েক জন। কিন্তু সংঘর্ষে লিপ্ত দু’পক্ষের কেউই এলাকায় নেই। সবাই পলাতক রয়েছে। আহতদেরকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানান, খেলা চলাকালে ঠুনকো একটা বিষয় নিয়ে খেলোয়াড়দের মধ্যে ঝগড়া বাধে। ঝগড়াই পড়ে সংঘর্ষে রুপ নেয়। এই সংঘর্ষ পঢ়ে আর কিশোর আর তরুনদের মধ্যে সীমাবদ্ধ ছিলনা। বড়দের মাঝে ছড়িয়ে পড়াতেই হতাহতের ঘটনা ঘটেছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষে জড়িত কোন পক্ষই এলাকায় নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: