সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : নিহত ১



19.নিউজ ডেস্ক::
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শনিবার বেলা ১২ টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের মোকাররমপাড়া বালুরমাঠে দুই পক্ষের সংঘর্ষ একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো কয়েকজন তরুণ ও কিশোর। নিহতের নাম মাসুদ রানা (১৮)।
দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর বিষয়টি নিশ্চিত করে জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে এই সংঘর্ষের সূত্রপাত। তবে জড়িতদেরকে তারা গ্রেফতার করতে পারেননি বলে জানান।
এএসআই শাহীন আহম্মেদ জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্থানীয় লোকজন। এতে আহত হয়েছে বেশ কয়েক জন। কিন্তু সংঘর্ষে লিপ্ত দু’পক্ষের কেউই এলাকায় নেই। সবাই পলাতক রয়েছে। আহতদেরকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানান, খেলা চলাকালে ঠুনকো একটা বিষয় নিয়ে খেলোয়াড়দের মধ্যে ঝগড়া বাধে। ঝগড়াই পড়ে সংঘর্ষে রুপ নেয়। এই সংঘর্ষ পঢ়ে আর কিশোর আর তরুনদের মধ্যে সীমাবদ্ধ ছিলনা। বড়দের মাঝে ছড়িয়ে পড়াতেই হতাহতের ঘটনা ঘটেছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষে জড়িত কোন পক্ষই এলাকায় নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: