বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ক্যাসিনো লোকমানের যে ছবি নিয়ে ফেসবুকে তোলপাড়



নিউজ ডেস্ক:: অবৈধভাবে ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার হওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে। খালেদা জিয়ার সঙ্গে লোকমানের একটি ছবি সামাজিক যোযোযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেয়েছে।

ছবিটিতে দেখা যায়, এক সমাবেশে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মাথার ওপর ছাতা নিয়ে দাঁড়িয়ে আছেন লোকমান। ছবিটি ফেসুবকে প্রকাশ পেলে তোলপাড় সৃষ্টি হয়। যা নিয়ে চলছে নানা আলোচনা ও সমালোচনা ঝড়।

একটা সময় খেলোয়াড়-কর্মকর্তাদের পদচারণায় মুখর থাকতো রাজধানীর ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। ক্লাবটিতে রাত-দিন আড্ডায় মশগুল থাকতেন সাবেক খেলোয়াড় ও কর্মকর্তারা। সেই দৃশ্য এখন আর দেখা যায় না। এক লোকমানই ক্লাবটিকে ধ্বংসস্তুপে পরিণত করেছেন।

কর্মকর্তাদের অন্তর্দ্বন্দ্বে জর্জরিত মোহামেডান ক্লাবে খেলার বদলে জায়গা করে নিয়েছে ক্যাসিনোর বোর্ড, মাদকসহ অবৈধ অনেক কিছুই। যেখান থেকে প্রতিদিন গড়ে ৭০ হাজার টাকা পেতেন লোকমান। শুধু তাই নয়, তার বিরুদ্ধে বিদেশে অর্থপাচারেরও অভিযোগ রয়েছে। অস্ট্রেলিয়ার এএনজেড ও কমনওয়েলথ ব্যাংকে লোকমানের ৪১ কোটি টাকা গচ্ছিত রয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। এরই প্রেক্ষিতে ইতিমধ্যে লোকমানের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে বাংলাদেশ ব্যাংক।

লোকমান এসব কিছুই করেছেন রাজনৈতিক প্রভাব খাটিয়ে। দেশের রাজনীতির পরিক্রমায় নিজেকেও পরিবর্তন করেন তিনি। কখনও বিএনপি, কখনওবা আওয়ামী লীগ। তবে ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসলে ব্রাদার্স ইউনিয়নের সংগঠক হিসেবে আবির্ভাব ঘটে লোকমান হোসেনের।

এমনকি ২০০১ সালে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার রুমে টাঙানো বঙ্গবন্ধুর ছবি নামিয়ে ফেলা ও তার ভাঙচুর করেছিলেন এই লোকমান। অথচ সেই ব্যক্তি আওয়ামী লীগ সরকারের আমলেই বিসিবির পরিচালক বনে যান। যা তাকে আঙ্গুল ফুলে কলা গাছ হতে সহায়তা করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: