বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কোয়ারেন্টিন সিল নিয়ে ব্যাংকে প্রবাসী!



বিদেশ থেকে আসার কারণে হাতে লাগিয়ে দেওয়া হয় কোয়ারেন্টিনে থাকার সিল। অর্থাৎ তিনি যেখানে থাকবেন সেখান থেকে বাইরে কোথাও বের হতে পারবেন না বা কোয়ারেন্টিনের সব নিয়ম মেনে চলবেন। কিন্তু এ নিয়মের তোয়াক্কা যে করবেন সে সময় কোথায়! তাই হাতে সিল নিয়েই সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর থেকে বেরিয়েই টাকা তুলতে ব্যাংকে গেলেন আবদুল আউয়াল নামের এক প্রবাসী। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘোড়াকলি গ্রামের বাসিন্দা।

সোমবার (২৩ মার্চ) নগরের জিন্দাবাজারে অবস্থিত সোনালী ব্যাংকে যান আবদুল আউয়াল। এসময় তার হাতে সিল দেখে ফটকে থাকা সিকিউরিটি ও পুলিশ সদস্যরা বিষয়টি ব্যাংক কর্মকর্তাদের জানান। পরে ওই প্রবাসীকে ব্যাংক থেকে টাকা দিতে অপারগতা প্রকাশ করে ফিরিয়ে দেওয়া হয়।

ব্যাংক কর্মকর্তারা বিষয়টি সিলেট কোতয়ালী থানা পুলিশকে অবহিত করেন। পরে থানা পুলিশ ওই প্রবাসীকে নিজ দায়িত্বে কোয়ারেন্টিনে যাওয়ার পরামর্শ দেন।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানবন্দর ইমিগ্রেশন থেকে ওই প্রবাসীর হাতে কোয়ারেন্টিনের সিল মেরে দেওয়া হয়। পরে ওই প্রবাসী একটি মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।

এ বিষয় সম্পর্কে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সৌমেন মিত্র বলেন, যেখানে প্রবাসীদের অবাধে মেলামেশার বিষয়ে কড়া নজরদারি চলছে, সেখানে সরাসরি লোকসমাগমের মধ্যে প্রবাসীর আসার ঘটনা দুঃখজনক।

সংবাদটি শেয়ার করুন

Developed by: