শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কোয়ারেন্টিন অমান্য করে বিয়ে, বৌভাত বন্ধ করল প্রশাসন



ফ্রান্স থেকে দেশে ফিরে সরকারি নির্দেশনা না মেনে বিয়ে করেন হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের বাসিন্দা মাসুক মিয়া। বিষয়টি জানতে পেরে আজ মঙ্গলবার তার বৌভাত অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে প্রশাসন। স্ত্রীসহ মাসুক মিয়াকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

প্রশাসনের নির্দেশনা অমান্য করলে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে বলেও জানিয়েছেন প্রশাসন।

লাখাই উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করাব গ্রামের প্রবাসী মাসুক মিয়া গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে ফেরেন। বিদেশ থেকে ফিরে যেখানে তার দুই সপ্তাহ (২৬ তারিখ) পর্যন্ত তার বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টিনে থাকার কথা, সরকারি নির্দেশনা অমান্য করে তিনি গতকাল সোমবার বিয়ে করেন।

সঞ্চিতা কর্মকার বলেন, মাসুক মিয়া একই উপজেলার জিরুন্ডা গ্রামে বিয়ে করেন। বিষয়টি উপজেলা প্রশাসন জানতে পেরে আজ দুপুরে বরের বাড়িতে গিয়ে তাদের বৌভাত অনুষ্ঠান বন্ধ করে দেয়। স্বামী-স্ত্রীকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। নির্দেশনা না মানলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা আরও জানান, মাসুক মিয়াসহ তার বাড়ির সবাইকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জেল-জরিমানার হুঁশিয়ারি দেওয়া হয়।

মাসুক মিয়া ও তার পরিবারের লোকজন সঠিকভাবে হোম কোয়ারেন্টিনে থাকছে কি না, তা কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানান সঞ্চিতা কর্মকার।সূত্র : আমাদের সময়

সংবাদটি শেয়ার করুন

Developed by: