মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কোটি টাকার প্রস্তাবও ফিরিয়ে দিলেন সেই জাইরা



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম।এই সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। সিনেমাটি তাকে আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিলো।

পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারের পাঠ চুকিয়ে সম্প্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন জাইরা! ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন ১৮ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী। তার এই ঘোষণার পরে নানা রকম আলোচনা সমালোচনা হয়েছে তাকে নিয়ে।

গুঞ্জণ উঠেছিলো অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন জাইরা ওয়াসিম। বিগ বসের আসন্ন ১৩তম মৌসুমে জাইরাকে নিতে অনুরোধ করে টিম বিগ বস। গুজবদাতাদের মুখে ছাই ছিটিয়ে তাদের মুখের ওপর নাকি না বলে দিয়েছেন দঙ্গলকন্যা।

বিগ বস সূত্রে আরো জানা যাচ্ছে, শোতে অংশ নেওয়ার জন্য জাইরা ওয়াসিমকে নাকি ১.২ কোটি রুপি প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব সরাসরি ফিরিয়ে দিয়েছেন জাইরা।

মুক্তির অপেক্ষায় আছে জাইরা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। এই ছবিতে প্রিয়াঙ্কা তার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এরই মধ্যে নির্মাতাদের জাইরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছবির কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না তিনি। সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। এটিই সম্ভবত জাইরার শেষ সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: