মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

কেউ আইনের উর্ধ্বে নয়, সবাই সমান : গণপূর্তমন্ত্রী



নিউজ ডেস্ক:: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ.ম. রেজাউল করিম বলেছেন, কেউ আইনের উর্ধ্বে নয়। আইনের চোখে ধনী-গরীব সবাই সমান। আইন সরকারি দল ও বিরোধী দল দেখে না। অসহায় মানুষের জন্য বর্তমান সরকার লিগ্যাল এইডের মাধ্যমে আইনগত সহয়তা প্রদান করছে। এসব কিছু সম্ভব হয়েছে জাতির জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার অবদানে।

আজ রবিবার পিরোজপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের বিচার বঞ্চিত মানুষের বেদনায় যাদের হৃদয়ের রক্তক্ষরণ হয় তাদের মধ্যে অন্যতম শেখ হাসিনা। অপরাধী যিনি হবেন তিনি আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি কোন পরিচয় থাকতে পারে না। তার পরিচয় হওয়া উচিত তিনি অপরাধী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: