বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

কি আছে  কিম জং উনের চিঠিতে



আন্তর্জাতিক ডেস্ক:: উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের স্বাস্থ্য নানা গুঞ্জনের মধ্যে তার একটি চিঠি প্রকাশ করেছে দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা কেসিএনএ। ২৭ এপ্রিল দেয়া এই চিঠিটি দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট সিরিল রামাফোসাকে লেখা।
চিঠিতে দক্ষিণ আফ্রিকার স্বাধীনতা দিবসে অভিনন্দন জানিয়েছেন উত্তর কোরীয় নেতা। তবে নিরপেক্ষভাবে চিঠিটির যথার্থতা নিশ্চিত করতে পারেনি মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।
গত ১৫ এপ্রিল উত্তর কোরিয়ার প্রতিষ্ঠাতা ও নিজের দাদার জন্মবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার পর কিম জং উনের স্বাস্থ্য নিয়ে গুঞ্জন শুরু হয়। এই সময়ে নিজ দেশের সংবাদমাধ্যমেও তার উপস্থিতির কোনো খবর পাওয়া না যাওয়ায় সেই গুঞ্জন জোরালো হয়। তবে রোববার দক্ষিণ কোরিয়ার তরফে জানানো হয় কিম জং উন জীবিত এবং সুস্থ আছেন।
১৫ এপ্রিলের পর জনসমক্ষে হাজির না হওয়ার পর ২৭ এপ্রিল কিম জং উনের একটি চিঠি প্রকাশ করলো কেসিএনএ। দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসাকে লেখা এই চিঠিতে দুই দেশের বন্ধুত্ব সম্প্রসারণ ও উন্নয়নের আকাঙ্ক্ষা ব্যক্ত করেছেন উত্তর কোরীয় নেতা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: