শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

করোনাভাইরাসের চিকিৎসার প্রচারপত্র বিলি করে চিকিৎসক কারাগারে



 

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের কিছু নেই, হোমিও চিকিৎসায় করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যায় ও চিকিৎসা দেয়া হয় এবং নির্মূল সম্ভব এমন প্রচারপত্র বিলি করে মানুষের সঙ্গে প্রতারণা করার অভিযোগে এক চিকিৎসককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাতে মানিকগঞ্জের ঘিওর উপজেলার জাবরা বাজারে এ অভিযান চালানো হয়। দণ্ডাদেশপ্রাপ্ত হোমিও চিকিৎসক মো. সুলতান উদ্দিন জাবরা বাজারে প্রফেসর হোমিও হলের মালিক। তিনি ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের সাইংজুরি গ্রামের মনোর উদ্দিনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার জানান, প্রাণঘাতী করোনাভাইরাসের এখন পর্যন্ত বিশ্বে কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। অথচ সুলতান উদ্দিন ভুয়া পোস্টার ছাপিয়ে স্থানীয়দের সঙ্গে প্রতারণা করছেন। ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে তিনি এ ভুয়া চিকিৎসার তথ্য জানানোর পর রাতে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এ সময় তার চিকিৎসালয় থেকে বেশকিছু লিফলেট উদ্ধার করা হয়। পরে তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৪ ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দেয়া হয়।সূত্র : জাগো নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: