সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

করোনাভাইরাসের চিকিৎসার প্রচারপত্র বিলি করে চিকিৎসক কারাগারে



 

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের কিছু নেই, হোমিও চিকিৎসায় করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যায় ও চিকিৎসা দেয়া হয় এবং নির্মূল সম্ভব এমন প্রচারপত্র বিলি করে মানুষের সঙ্গে প্রতারণা করার অভিযোগে এক চিকিৎসককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাতে মানিকগঞ্জের ঘিওর উপজেলার জাবরা বাজারে এ অভিযান চালানো হয়। দণ্ডাদেশপ্রাপ্ত হোমিও চিকিৎসক মো. সুলতান উদ্দিন জাবরা বাজারে প্রফেসর হোমিও হলের মালিক। তিনি ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের সাইংজুরি গ্রামের মনোর উদ্দিনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার জানান, প্রাণঘাতী করোনাভাইরাসের এখন পর্যন্ত বিশ্বে কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। অথচ সুলতান উদ্দিন ভুয়া পোস্টার ছাপিয়ে স্থানীয়দের সঙ্গে প্রতারণা করছেন। ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে তিনি এ ভুয়া চিকিৎসার তথ্য জানানোর পর রাতে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এ সময় তার চিকিৎসালয় থেকে বেশকিছু লিফলেট উদ্ধার করা হয়। পরে তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৪ ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দেয়া হয়।সূত্র : জাগো নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: