শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

করণ জোহরের ‘এআইবি নকআউট’ নিয়ে বিতর্ক তুঙ্গে (ভিডিও)



aibkotukবিনোদন ডেস্ক:: বিতর্কের কেন্দ্রবিন্দু করণ জোহরের একটি কৌতুক শো-কে ঘিরে। ‘এআইবি নকআউট’ নামে ওই শোতে করণ জোহর ছাড়াও রয়েছেন বলিউডের দুই তারকা রণবীর সিং এবং অর্জুন কাপুর। আর এ কৌতুক শোকে ঘিরে এখন সরগরম মহারাষ্ট্র রাজনীতি।

একদিকে, বলিউড অভিনেতারা যেখানে এই শোয়ের সমর্থনে আওয়াজ তুলেছেন, সেখানে এই শোয়ের বিরুদ্ধে মুখ খুলেছেন সেন্সর বোর্ডের একাংশ। এমনকী, শো-এর অভিনেতাদের ‘নিষিদ্ধ’ করার দাবি তুলেছে এমএনএস। বিতর্কের ঝড় আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও।

অভিযোগ, এই শোতে দর্শকদের সামনেই অত্যন্ত কুরুচিকর চুটকি ও অশ্লীল, আপত্তিকর কথা মুহূর্মুহূ ব্যবহার করা হয়েছে। আর এসব কিছুই কোনও কাটছাঁট না করে স্রেফ ব্যবসার খাতিরে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

আর তাতেই বেধে যায় জোর বিতর্ক। মঙ্গলবার সেন্সর বোর্ডের অন্যতম সদস্য অশোক পণ্ডিত শোয়ের বিরুদ্ধে মুখ খোলেন। তিনি জানান, এই কৌতুক শো-টি মঞ্চে পর্নোগ্রাফির প্রদর্শন ছাড়া আর কিছুই নয়। এখানেই থেমে না থেকে তিনি টুইটারে করণ জোহরের বিরুদ্ধে অবমাননাকর বাক্যের প্রয়োগ করে বসেন। যার উত্তরে করণ সেই টুইটারকে হাতিয়ার করে পণ্ডিতকে একহাত নেন। করনের পাশে দাঁড়ান অভিনেত্রী সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট্ট এবং দীপিকা পাড়ুকোন।

বস্তুত, ডিসেম্বরে মুম্বইতে ওই শো যখনব মঞ্চস্থ হয়েছিল, তখন এই তিনজন সেখানে দর্শক আসনে ছিলেন। তাঁরাও পণ্ডিতকে আক্রমণ করেন। যদিও, পণ্ডিত জানান, তিনি নিজে করণ জোহর ও রণবীরের ভক্ত। তাই তারা এধরনের শো করুন, কখনই তিনি চান না। তাই তিনি এ কথা বলেছেন।

বিতর্ক থামার বদলে উল্টো অন্য দিকে মোড় নেয় কংগ্রেস আসরে নামার পর। দলের মুখপাত্র সালমান সোজ পণ্ডিতকে জানান, কর্ণের বিরুদ্ধে অবমাননাকর কথা বলার জন্য পণ্ডিতকে অবিলম্বে সরিয়ে দেওয়া উচিত। পাল্টা জবাব দিয়েছে রাজ ঠাকুরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)। দলের তরফ থেকে হুমকি দেওয়া হয়েছে, করণ-রণবীর-অর্জুন সহ শো-এর আয়োজকরা যদি অবিলম্বে জনসমক্ষে ক্ষমা না চান, তাহলে দল তাদের ‘নিষিদ্ধ’ করবে। ফলে মহারাষ্ট্রে তাদের অভিনীত-নির্মিত কোনও ছবি প্রকাশ পাবে না। তাদের দাবি, রাজ্য সরকারের উচিত এই ধরনের শো-কে নিষিদ্ধ করা। পাশাপাশি, মহারাষ্ট্রের বিধান পরিষদের বিরোধী দলনেতা ধনঞ্জয় মুন্ডে শোয়ের আয়োজক-নির্মাতা ও অভিনেতাদের বিরু্দ্ধে ফৌজদারি মামলা দায়ের করার দাবি তুলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: