শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কমিটি না করেই শেষ হলো সিলেট সদর উপজেলা আ.লীগের সম্মেলন



নিউজ ডেস্ক:: সম্মেলন হয়েছে, তবে কমিটি গঠন হয়নি সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের। সমঝোতা এবং সম্মেলনে নানা সমস্যা দেখা দেওয়ায় কমিটি গঠন করা সম্ভব হয়নি। প্রায় ১১ বছর পর রবিবার আয়োজিত এ সম্মেলনের প্রথম অধিবেশন নির্বিঘ্নে শেষ করতে পারলেও বিপত্তি ঘটে দ্বিতীয় অধিবেশনে নেতৃত্ব নির্ধারণের পালায়। এই অধিবেশনের কোন গতি নির্ধারণ না করেই সম্মেলনস্থল ত্যাগ করেন নেতারা। কমিটি নিয়ে নেতৃবৃন্দের সিদ্ধান্ত পরে জানানো হবে বলে জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী।

তিনি বলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নেতৃত্ব নির্বাচন করার কথা ছিল। এ সম্মেলনের উদ্বোধক ছিলেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি সমঝোতার মাধ্যমে কমিটি গঠনের পরামর্শ দিয়ে যান।

তিনি জানান, কিন্তু নেতাকর্মীদের মধ্যে ঐক্য না থাকায় সমঝোতার সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। সিদ্ধান্ত হয় কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করা হবে। কিন্তু কাউন্সিল তালিকায় প্রকৃত ভোটার না থাকায় কাউন্সিলও বন্ধ করে দেওয়া হয়। তাই আর কমিটি গঠন করা হয়নি। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত নেবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) আহমদ হোসেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: