রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের চলমান লোকসভা নির্বাচনে বিজেপি ভোট টানার জন্য ধর্মকে বেশ ভালোভাবে ব্যবহার করছে ক্ষমতাসীন দল বিজেপি। নিজেদের আরো বেশি ধর্মঘনিষ্ঠ প্রমাণ করতে গিয়ে তারা এ সময় অন্য ধর্মের লোকজনকে আঘাতও করছেন। তবে তারা বিষয়টিকে গোনার মধ্যেই ধরছেন না।

সম্প্রতি বিহারের একটি আসনে বিজেপির টিকিটে প্রার্থী হওয়া গিরিরাজ সিং এমনই এক মন্তব্য করেছেন। নির্বাচনীয় প্রচারণায় তিনি বলেছেন, কাউকে কবর দিতে হলে যে তিন হাত জমির দরকার হবে, তার জন্য তাকে বন্দেমাতরম বলতেই হবে।

তার এ মন্তব্যের পর অভিযোগ ওঠে স্থানীয় সংখ্যালঘু মুসলমানদের উদ্দেশ্য করেই তিনি এমন কথা বলেছেন।এ আসনের অন্য দুই প্রার্থী সিপিআইয়ের কানহাইয়া কুমার ও কংগ্রেস-আরজেডি মহাজোটের তানভীর হোসেন গিরি সিংয়ের এমন মন্তব্যের তুমুল সমালোচনা করেছেন।

বিজেপি সভাপতি অমিত শাহের উপস্থিতিতে দেয়া এক ভাষণে গিরিরাজ সিং বলেন, আরজেডি মহাজোটের প্রার্থী প্রচারে বন্দেমাতরম বলতে পারব না বলছেন। তাকে ও তার অনুগামীদের মনে করিয়ে দিচ্ছি, তোমাদের তিন হাত জমি দরকার তো বন্দেমাতরম বলতেই হবে। এরপর থেকেই বিষয়টি নিয়ে সেখানে ব্যাপক সমালোচনা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: