রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

কনসার্টের দর্শকদের মাথায় আস্ত কেক ছুঁড়ে মরলেন প্রিয়াংকা-নিক



বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। আপন মানুষ, প্রেমের মানুষ, প্রিয় মানুষ- নিক জোনাসের সঙ্গেই কাঁটছে তার মধুর সময়। যিনি এখন অধিকাংশ সময়ই তার সঙ্গে সময় কাটান। এ মুহুর্তে রয়েছেন আমেরিকায়। সম্প্রতি মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন তিনি। সেখানে এই যুগল একটি মিউজিক কনসার্টে হাজির হন। এ সময় তাদের সঙ্গ দিয়েছিলেন নিকের ভাই জো জোনাস। প্রত্যেকেই স্টিভ ওকির সঙ্গে মেতে ওঠেন উল্লাসে।

যে কনসার্টের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, কনসার্টে উপস্থিত দর্শকদের দিকে আস্ত কেক ছুঁড়ে মারছেন প্রিয়াংকা, নিক ও আরও অনেকে।

ভিডিওতে দেখা যায়- প্রথমে কেক ছুড়ে মারেন প্রিয়াংকা, এরপর নিক। ছুড়ে মারা কেকগুলো উপস্থিত দর্শকদের মাথা ও চোখ-মুখে গিয়ে পড়ছে।যদিও এই কেক পেয়ে উল্লাস করতে দেখা যায় দর্শকদের। ভিডিওতে সবাইকে এ নিয়ে উল্লাস করতে দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: