বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কদমতলী থেকে ৫শ’ পিস ইয়াবাসহ বাস চালক আটক



সিলেট ডেস্ক:: সিলেট নগরীর দক্ষিণ সুরমার কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর থেকে মিলন খান (৪৪) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা। তিনি যশোর জেলার বাঘারপাড়া থানার পাঠান পাইকপাড়া গ্রামের মৃত কাদির খানের ছেলে। তিনি আল মোবারাকা বাস সার্ভিসে চালক হিসেবে কর্মরত ছিলেন। সোমবার দিবাগত রাত ১১টার দিকে তাকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, মিলন খানের কাছ থেকে ৫০৪ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এগুলো আনুমানিক মূল্য প্রায় দেড় লাখ টাকা।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, মিলন খান যশোরসহ বিভিন্ন সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকসেবীদের কাছে বিক্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: