শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ওসমানী হাসপাতাল থেকে ৩ দালাল আটক



নিউজ ডেস্ক:: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিন দালালকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ আগস্ট) বেলা ১২টার দিকে হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ ওমর ফারুকের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, শহরতলীর পীরের বাজার এলাকার মোকামের গুল গ্রামের মৃত মছদ্দর মিয়ার ছেলে মো. বাহার (৩০), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ইছারগাও গ্রামের মৃত সুমন আলীর ছেলে জালাল (৩৬) ও বিশ্বনাথ উপজেলার কালিজিরি গ্রামের সৈলার ছেলে রনজিত (২৫)।

বিষয়টি নিশ্চিত করে এসআই ওমর ফারুক বলেন, আটক করে তিন দালালকে কোতোয়ালী থানাও হস্তান্তর করা হয়। পরে থানা থেকে তাদের আদালতে পাঠালে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো জানান, দালাল ও প্রতারকদের ওসমানী মেডিকেল হাসপাতালে কোন স্থান নেই। এবিষয়ে পুলিশ সবসময় সতর্কভাবে কাজ করে যাচ্ছে। তবুও দালালদের কোন ধরনের তৎপরতা চোখে পড়লে সরাসরি পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: