রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ওসমানীনগরে আসামী-পুলিশ গোলাগুলি, আহত ৫



ডেস্ক রিপোর্ট:: সিলেটের ওসমানীনগরে পুলিশ-আসামি সংঘর্ষে ৪ পুলিশসহ পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে ধর্ষণ মামলার আসামি খোকন মিয়াও (২৮) আহত হয়েছেন। সে খুলনার বাগেরহাট এলাকার ধননগর এলাকার জাহাঙ্গীর আলীর ছেলে।

তাঁর বাবা ওসমানীনগর উপজেলার এক প্রবাসীর বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করেন। এখানে খোকনও থাকতো।রোববার দিবাগত রাত দেড় টায় দিকে ওসমানীনগর উপজেলার বড় ইউসুপপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওসমানীনগর থানায় দায়ের করা অপহরণ ও ধর্ষণ মামলার আসামি খোকন মিয়া। পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় আসামির বাবা ও তার কিছু লোকজন আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা পুলিশের উপর হামলা করে। পরে আমরা শর্টগান দিয়ে ফায়ার করি। এসময় আসামি আহত হয়। আর আমাদের চার পুলিশ সদস্য আহত হন।

তিনি আরও বলেন, পরে আহত আসামিকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং পুলিশের উপর হামলার ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: