শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

ওসমানীনগরে অটোরিকশাকে বাঁচাতে গিয়ে বাস চাপায় ২ পথচারীর মৃত্যু : আহত ১২



downloadনিউজ ডেস্ক: সিলেটের ওসমানীনগরে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হন বাসের আরো ১২ যাত্রী।
শনিবার (০৭ ফ্রেবুয়ারি) বেলা সোয়া ১ টার দিকে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সিএনজি চালিত অটোরিকশাকে বাঁচাতে গিয়ে সিলেটগামী শ্যামলী পরিবহনের নিচে চাপা পড়ে দুই পথচারীর মৃত্যু হয়।
নিহতরা হলেন- উপজেলার নিজ বরুঙ্গা গ্রামের বাসিন্দা আজর আলী (৫০) ও একই উপজেলার ইছাখাই গ্রামের সায়েস্তা মিয়া (৩৮)। দুর্ঘটনায় আহত ১২ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিলেট ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক শহিদুর রহমান ঘটনাস্থল থেকে জানান, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী (ঢাকা মেট্টো-১৪-৬২৫০ একটি বাসা ঘটনাস্থলে আসামাত্র সিএনজি চালিত অটোরিকশার (মৌলভীবাজার থ-১১-৪২৮৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের আশঙ্কায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা দেয়।
এসময় রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় আজর আলী ও সায়েস্তা মিয়া বাসের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে অন্তত ১২ জন বাসযাত্রী আহত হন।
খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এসময় দমকল বাহিনীর ৫টি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয় বলে জানিয়েছেন ফায়ার উপ-পরিচালক শহিদুল রহমান।
সিলেট ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরসালিন ঘটনাস্থল থেকে দুই জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: