শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

এসআই’র ইয়াবা সেবন ও তাস খেলার ভিডিও ভাইরাল



নিউজ ডেস্ক:: যশোর কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানকে রবিবার ক্লোজড করা হয়েছে। আজ রবিবার রাত সাড়ে ৮টায় কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার সেকেন্ড অফিসারের একটি ভিডিও বিভিন্ন নিউজ পোর্টাল ও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে দেখা যায়, একটি বেড়ার ঘরে এসআই আমিরুজ্জামানসহ আরো দুজন খালি গায়ে তাস খেলছেন। একজন ধুমপান করছেন।

জানা গেছে, ঘরটি যশোর উপশহরের বাবলাতলা এলাকায় পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজ।অভিযোগ রয়েছে এখানে প্রায়ই রাতে কয়েকজন সঙ্গী নিয়ে আমিরুজ্জামান ইয়াবা সেবন করেন ও তাসের আসর বসান।

তবে কি কারণে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে তা জানাতে পারেননি যশোর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান। তিনি বলেন, এসআই আমিরুজ্জামানকে সন্ধ্যার আগেই ক্লোজড করেছেন এসপি সাহেব। তবে কি কারণে তাকে ক্লোজড করা হয়েছে তা আমি জানি না।

এ ব্যাপারে জানতে রবিবার রাত সাড়ে ৮ টায় এসআই আমিরুজ্জামানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: