শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

এসআই’র ইয়াবা সেবন ও তাস খেলার ভিডিও ভাইরাল



নিউজ ডেস্ক:: যশোর কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানকে রবিবার ক্লোজড করা হয়েছে। আজ রবিবার রাত সাড়ে ৮টায় কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার সেকেন্ড অফিসারের একটি ভিডিও বিভিন্ন নিউজ পোর্টাল ও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে দেখা যায়, একটি বেড়ার ঘরে এসআই আমিরুজ্জামানসহ আরো দুজন খালি গায়ে তাস খেলছেন। একজন ধুমপান করছেন।

জানা গেছে, ঘরটি যশোর উপশহরের বাবলাতলা এলাকায় পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজ।অভিযোগ রয়েছে এখানে প্রায়ই রাতে কয়েকজন সঙ্গী নিয়ে আমিরুজ্জামান ইয়াবা সেবন করেন ও তাসের আসর বসান।

তবে কি কারণে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে তা জানাতে পারেননি যশোর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান। তিনি বলেন, এসআই আমিরুজ্জামানকে সন্ধ্যার আগেই ক্লোজড করেছেন এসপি সাহেব। তবে কি কারণে তাকে ক্লোজড করা হয়েছে তা আমি জানি না।

এ ব্যাপারে জানতে রবিবার রাত সাড়ে ৮ টায় এসআই আমিরুজ্জামানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: