বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

এলআরবি’ নয়, নতুন নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’



বিনোদন ডেস্ক:: সম্প্রতি এলআরবির মূল ভোকাল হিসেবে ব্যান্ডদলটিতে যোগ দেন কণ্ঠশিল্পী বালাম। যিনি এর আগে আরেক ব্যান্ডদল ওয়ারফেইজে ছিলেন। পরে স্বতন্ত্রভাবে গান করা শুরু করেন। কিন্তু বালামের হাত ধরে এলআরবি কন্টিনিউ করছে না। তাঁদের নতুন ব্যান্ড দলের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি।’ বিষয়টি নিশ্চিত করেছেন এলআরবির ব্যান্ড ম্যানেজার শামীম।

শামীম সোমবার দুপুরে বলেন, আইয়ুব বাচ্চুর পরিবার চাইছে না এলআরবি নামটা আর কন্টিনিউ করুক। যেহেতু পরিবারের আপত্তি রয়েছে সেহেতু আমরা ভিন্ন চিন্তা করছিলাম। অবশেষে পুরো লাইন আপসহ নতুন নামে যাত্রা শুরু করছি।

আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পরে এলআরবি পুনর্গঠিত হতে শুরু করে। যার কারণে গত ৫ এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইন আপ ঘোষণা করা হয় এতে কণ্ঠশিল্পী বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। নতুন লাইনআপে ব্যান্ডের সকল সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

ব্যান্ড সংশ্লিষ্টরা বলেন, আমরা আমাদের গানগুলো কে বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন প্রজন্ম ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে আগের মতই পৌঁছে দিতে আমরা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে ফ্রন্ট ম্যান হিসাবে গিটার এবং ভয়েজ এ নিয়ে আসি।

পরিবারে সদস্যদের অনুরোধের প্রতি সম্মান দেখিয়ে নব গঠিত এলআরবি ব্যান্ডের সদস্যরা এলআরবি নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ নামে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: