শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

এমপি ইয়হিয়ার সভায় অস্ত্র প্রদর্শনীকালে হট্টগোল : আটক ২



13532নিউজ ডেস্ক :: সিলেট নগরীর মেন্দিবাগস্থ হোটেল গার্ডেন ইনে জাতীয় পার্টির সভা চলাকালে হট্টগোল ও ব্যাক্তিগত অস্ত্র প্রদর্শনীকালে পুলিশ অভিাযন চালিয়ে দুজন কে আটক করেছে।

প্রতক্ষ্যদর্শী সূত্র জানায় শুক্রবার বিকেল চারটার সময় গার্ডেন ইনের হল রুমে জাতীয় পার্টির সভা চলছিলো। সিলেট -২ আসনের সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরীর ও তার অনুসারীদের সাথে বিশ্বনাথ জাতীয় পার্টির ইয়াহিয়া বিরোধী নেতাদের বাদানুবাদ হয়। ঐ অনুষ্ঠানে যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা তাজ রহমান ও উপস্থিত ছিলো। এ সময় তাজ রহমান এর ব্যাক্তিগত নিরাপত্তা রক্ষীরা লাইসেন্সকৃত শটগান প্রদর্শন করলে সভায় হট্টগোল বেঁধে যায়।

এদিকে জাতীয় পার্টির হট্টগোল ও অস্ত্র প্রদর্শনীর খবর পেয়ে এসএমপির মিডিয়া কর্মকর্তা এডিসি রহমত উল্লাহ’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ গার্ডেন ইন হোটেলের নিচে ব্যারিকেড দিয়ে অবস্থান নেন।

প্রায় দুই ঘন্টা ধরে পুলিশ নিচে অবস্থান নিলে জাতীয় পার্টির নেতাকর্মীরা হোটেল কক্ষে আটকা পরে। এ সময় পুলিশ কাউকে হোটেল কক্ষ থেকে বের হতে দেননি। এর মধ্যে হোটেলে অবস্থানরত জাতীয় পার্টির নেতাকর্মীদের কাছে বৈধ ও অবৈধ অস্ত্রের সন্ধান চালান সোবহানীঘাট ফাড়িঁর এস আই কামাল। পরে সভা থেকে এমপি ইয়হিয়া বের হয়ে আসার সময় এডিসি রহমত উল্লাহ’র সাথে কথা বলেন। এর পর অন্যান্য নেতারা বের হয়ে আসার সময় নিচে দাড়িয়ে থাকা পুলিশ সদস্যরা তাদের একে একে শরীর চেক করে ছেরে দেয়। এর কিছুক্ষন পর যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা তাজ রহমান তার ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীদের নিয়ে নেমে আসে। পুলিশ তার নিরাপত্তারক্ষীদের কাছে থাকা শটগানের লাইসেন্স দেখে তাদের ছেরে দেন।

এর আগে ঐ সভা থেকে দুইজন কে গ্রেফতার করার কথা স্বীকার করেন কোতোওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ। তবে কী কারণে তাদের গ্রেফতার করা হয়েছে সে ব্যাপারে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: