শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

এমপি ইয়হিয়ার সভায় অস্ত্র প্রদর্শনীকালে হট্টগোল : আটক ২



13532নিউজ ডেস্ক :: সিলেট নগরীর মেন্দিবাগস্থ হোটেল গার্ডেন ইনে জাতীয় পার্টির সভা চলাকালে হট্টগোল ও ব্যাক্তিগত অস্ত্র প্রদর্শনীকালে পুলিশ অভিাযন চালিয়ে দুজন কে আটক করেছে।

প্রতক্ষ্যদর্শী সূত্র জানায় শুক্রবার বিকেল চারটার সময় গার্ডেন ইনের হল রুমে জাতীয় পার্টির সভা চলছিলো। সিলেট -২ আসনের সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরীর ও তার অনুসারীদের সাথে বিশ্বনাথ জাতীয় পার্টির ইয়াহিয়া বিরোধী নেতাদের বাদানুবাদ হয়। ঐ অনুষ্ঠানে যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা তাজ রহমান ও উপস্থিত ছিলো। এ সময় তাজ রহমান এর ব্যাক্তিগত নিরাপত্তা রক্ষীরা লাইসেন্সকৃত শটগান প্রদর্শন করলে সভায় হট্টগোল বেঁধে যায়।

এদিকে জাতীয় পার্টির হট্টগোল ও অস্ত্র প্রদর্শনীর খবর পেয়ে এসএমপির মিডিয়া কর্মকর্তা এডিসি রহমত উল্লাহ’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ গার্ডেন ইন হোটেলের নিচে ব্যারিকেড দিয়ে অবস্থান নেন।

প্রায় দুই ঘন্টা ধরে পুলিশ নিচে অবস্থান নিলে জাতীয় পার্টির নেতাকর্মীরা হোটেল কক্ষে আটকা পরে। এ সময় পুলিশ কাউকে হোটেল কক্ষ থেকে বের হতে দেননি। এর মধ্যে হোটেলে অবস্থানরত জাতীয় পার্টির নেতাকর্মীদের কাছে বৈধ ও অবৈধ অস্ত্রের সন্ধান চালান সোবহানীঘাট ফাড়িঁর এস আই কামাল। পরে সভা থেকে এমপি ইয়হিয়া বের হয়ে আসার সময় এডিসি রহমত উল্লাহ’র সাথে কথা বলেন। এর পর অন্যান্য নেতারা বের হয়ে আসার সময় নিচে দাড়িয়ে থাকা পুলিশ সদস্যরা তাদের একে একে শরীর চেক করে ছেরে দেয়। এর কিছুক্ষন পর যুক্তরাজ্য জাতীয় পার্টি নেতা তাজ রহমান তার ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীদের নিয়ে নেমে আসে। পুলিশ তার নিরাপত্তারক্ষীদের কাছে থাকা শটগানের লাইসেন্স দেখে তাদের ছেরে দেন।

এর আগে ঐ সভা থেকে দুইজন কে গ্রেফতার করার কথা স্বীকার করেন কোতোওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ। তবে কী কারণে তাদের গ্রেফতার করা হয়েছে সে ব্যাপারে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: