বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

এবার সাবেক সেনা কর্মকর্তাদের খাবারও ফিরিয়ে দেয়া হল



khabarনিউজ ডেস্ক :: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য সাবেক ১২ সেনা কর্মকর্তার আনা খাবার ফিরিয়ে দিয়েছে পুলিশ। আজ দুপুরে গুলশান-২ নম্বরের ৮৬ নম্বর সড়কস্থ তার রাজনৈতিক কার্যালয়ের সামনে যান সেনা, নৌ ও বিমান বাহিনীর সাবেক ১২ কর্মকর্তা। কিন্তু এসব খবারসহ তাদেরকে ফিরিয়ে দেয় পুলিশ।
জানা যায়, সাবেক সেনা কর্মকর্তাদের হাতে বিভিন্ন ধরনের খাবার প্যাকেট, পানি ও কলা ছিল। কিন্তু কার্যালয়ের একশ’ গজ দূর থেকেই তাদের ফিরিয়ে দেয় পুলিশ।
ফিরে যাওয়ার সময় মেজর (অব.) ওহিদুন নবী সাংবাদিকদের বলেন, সেনাবাহিনীর সাবেক প্রধানের স্ত্রী ও সাবেক প্রধানমন্ত্রী না খেয়ে আছেন শুনে আমরা ব্যথিত হয়ে খাবার নিয়ে এসেছিলাম। কিন্তু পুলিশ আমাদের খাবার নিয়ে প্রবেশ করতে দেয়নি। পরে আমরা খাবার খালেদা জিয়ার কার্যালয়ে পৌঁছে দেয়ার অনুরোধ করলেও তা রক্ষা করেনি পুলিশ।
তিনি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রীর খাবার বন্ধ রাখা মানবাধিকারের লঙ্ঘন। আমরা এর নিন্দা জানাই। সেনা কর্মকর্তাদের মধ্যে ছিলেন- মেজর (অব.) ইফতেখার, স্কোয়াড্রন লিডার (অব.) জামিল, কমান্ডার (অব.) রেজা ও নৌবাহিনীর কমান্ডার (অব.) সাইফুল পাইকার আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: