বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

এবার সাবেক সেনা কর্মকর্তাদের খাবারও ফিরিয়ে দেয়া হল



khabarনিউজ ডেস্ক :: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য সাবেক ১২ সেনা কর্মকর্তার আনা খাবার ফিরিয়ে দিয়েছে পুলিশ। আজ দুপুরে গুলশান-২ নম্বরের ৮৬ নম্বর সড়কস্থ তার রাজনৈতিক কার্যালয়ের সামনে যান সেনা, নৌ ও বিমান বাহিনীর সাবেক ১২ কর্মকর্তা। কিন্তু এসব খবারসহ তাদেরকে ফিরিয়ে দেয় পুলিশ।
জানা যায়, সাবেক সেনা কর্মকর্তাদের হাতে বিভিন্ন ধরনের খাবার প্যাকেট, পানি ও কলা ছিল। কিন্তু কার্যালয়ের একশ’ গজ দূর থেকেই তাদের ফিরিয়ে দেয় পুলিশ।
ফিরে যাওয়ার সময় মেজর (অব.) ওহিদুন নবী সাংবাদিকদের বলেন, সেনাবাহিনীর সাবেক প্রধানের স্ত্রী ও সাবেক প্রধানমন্ত্রী না খেয়ে আছেন শুনে আমরা ব্যথিত হয়ে খাবার নিয়ে এসেছিলাম। কিন্তু পুলিশ আমাদের খাবার নিয়ে প্রবেশ করতে দেয়নি। পরে আমরা খাবার খালেদা জিয়ার কার্যালয়ে পৌঁছে দেয়ার অনুরোধ করলেও তা রক্ষা করেনি পুলিশ।
তিনি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রীর খাবার বন্ধ রাখা মানবাধিকারের লঙ্ঘন। আমরা এর নিন্দা জানাই। সেনা কর্মকর্তাদের মধ্যে ছিলেন- মেজর (অব.) ইফতেখার, স্কোয়াড্রন লিডার (অব.) জামিল, কমান্ডার (অব.) রেজা ও নৌবাহিনীর কমান্ডার (অব.) সাইফুল পাইকার আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: