বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন



নিউজ ডেস্ক:: এবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেলস্টেশনে ২০১৫ এম ইজি ১১ বি আর ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১টার এ ঘটনায় দ্রুত অগ্নিনির্বাপক গ্যাস দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্টেশন ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, স্টেশনের ২ নম্বর লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের সামনে ইঞ্জিন থেকে ধোঁয়া বের হয়ে আগুন দেখে স্টেশনে থাকা লোকজন হইচই শুরু করে। তখন ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস কর্মীরা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক।

এ বিষয়ে ট্রেনের চালক হোসেন শহীদ বলেন, ইঞ্জিনের একজাস্টায় ময়লা জমায় কার্বন গলে যাওয়ায় কার্বনে আগুনের সূত্রপাত ঘটে। তিনি জানান, ২০১৫ এম ইজি ১১ বি আর মালবাহী ট্রেনের এই ইঞ্জিনটি ১৯৫২ সালের। এটি মেয়াদ উত্তীর্ণ ইঞ্জিন। সময়মত যদি আগুন নিয়ন্ত্রণে আনা না যেত তাহলে বড় ধরনের দুর্ঘটনা সৃষ্টি হতে পারত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: