শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এবার প্রকাশ্যে যুবলীগ কর্মীকে নির্মম নির্যাতনের ভিডিও ভাইরাল



নিউজ ডেস্ক:: বরগুনায় স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার রেশ কাটতে না কাটতে এবার মো. মহসিন (২৬) নামের এক যুবলীগ কর্মীকে প্রকাশ্যে নির্মমভাবে নির্যাতনের ঘটনা ঘটেছে। ইতোমধ্যে সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গলির ভেতর দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিতভাবে দুই দিক থেকে এসে মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে তারা। নির্যাতনের এক পর্যায়ে মহসিন নিস্তেজ হয়ে পড়লে মারা গেছে ভেবে তাকে ফেলে রেখে যায়।

জানা গেছে, রবিবার বিকেলে চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এন ব্লকে এ ঘটনা ঘটে। মারধরের শিকার মহসিন বিশ্বকলোনী এম ব্লকের বাসিন্দা এবং যুবলীগের কর্মী বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: