শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

এবার জিহাদ শব্দের মানে জানালেন সালমান



9. salmanবিনোদন ডেস্ক::
তালেবান অস্ত্রধারীদের আত্মঘাতী হামলায় ১৬ ডিসেম্বর পাকিস্তানের পেশোয়ারে প্রাণ হারায় ১৩২ জন নিরীহ স্কুলশিশু। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে টুইটার বার্তায় সালমান খানা লেখেন, জিহাদ শব্দের অর্থ সংগ্রাম। ভালোর জন্য সংগ্রাম। কিন্তু আজকাল জিহাদ শব্দের অপব্যবহার হচ্ছে। ফ্যাসাদকে জিহাদ বানিয়ে দিয়েছে লোকেরা।

পেশোয়ার হত্যাকাণ্ডের প্রতি শোকপ্রকাশ করতে সম্প্রতি বিগ বস ৮ অনুষ্ঠানের একটি পর্ব অনাড়ম্বরভাবে উপস্থাপনা করেন এর সঞ্চালক সালমান। এজন্য দর্শকদের কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি। এছাড়া টুইটারে নিজের ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে একাধিক বার্তা লিখেছেন বলিউডের প্রভাবশালী এ তারকা অভিনেতা।

সালমান তার টুইটার বার্তায় লিখেছেন, একটি নিরীহ জীবন বাঁচানোর মানে হচ্ছে পুরো মানবজাতিকে বাঁচানো। আর একটি জীবন হত্যা করার মানে হলো পুরো মানবজাতিকে হত্যা করা। নিরীহ মানুষকে হত্যা করা সবচেয়ে ঘৃণ্য অপরাধ। সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে আইবিএন লাইভ।

সালমান আরো লিখেছেন, এমনকি যুদ্ধের সময়ও শিশু, নারী, বৃদ্ধ, ধর্মীয় স্থাপনা ও কৃষিকাজের ক্ষতি করতে পারেন না আপনি। যারা ধর্মের নামে হত্যা করে তারা পবিত্র বইটি পড়েনি।

সালমান আরো লেখেন, যাদের হাত ও মুখের কথা থেকে লোকজন নিরাপদ নয় তারা আমাদের কেউ না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: