শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এক ম্যাচ নিষিদ্ধ সোহাগ গাজী



r63ee-300x168খেলাধুলা ডেস্ক :: ঢাকা প্রিমিয়ার লিগে এক ম্যাচ নিষিদ্ধ ও জরিমানা গুণতে হচ্ছে জাতীয় দলের স্পিনার সোহাগ গাজীকে।
বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। প্রিমিয়ার লিগে আচরণবিধি ভঙ্গে দায়ে এক ম্যাচ নিষিদ্ধ ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে জাতীয় দলের এ স্পিনারকে।
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বিপক্ষে শেখ জামালের হয়ে ব্যাট করার সময় নাঈম ইসলামের করা ৩৭তম ওভারের তৃতীয় বলে এলবিডব্লিউ হন সোহাগ গাজী। এরপর আম্পায়ার আউটের সিদ্ধান্ত দিলেও সোহাগ গাজী কিছুক্ষণ ক্রিজে দাঁড়িয়ে থাকেন। এরপর এক পর্যায়ে মাঠ ছাড়ার সময় আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানান তিনি।
ইতিমধ্যে অবৈধ বোলিং অ্যাকশনের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে তার বোলিং নিষিদ্ধ করা হয়েছে। বোলিং অ্যাকশন ঠিক করে নিতেই তাকে প্রিমিয়ার লিগে খেলার সুযোগ করে দেয় বিসিবি।
পরে অবশ্য গাজী নিজের দোষ স্বীকার করেন এবং ম্যাচ রেফারি নিয়ামুর রশীদ রাহুলের দেয়া শাস্তি মেনে নেন।
ম্যাচে মাশরাফির ঢাকা মোহামেডান জয় পায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: