মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

এই নিয়ম না মানলে খেলতে পারবেন না পাবজি!



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: পাবজি খেলার সময় আপনি কি ব্যবহার করেন বিভিন্ন মুড, কোড বা চিটস? তাহলে আগামী ১০ বছর আপনি খেলতে পারবেন না পাবজি। জনপ্রিয় ও সমালোচনার শীর্ষস্থানে থাকা এই গেমটি খেলার সময়, খেলাটিকে সহজ ও জেতার উপযোগী করে তোলার জন্য একাধিক চিট নথিভুক্ত করে গেমের মধ্যে। পাবজি এখন থেকে আর এই চালাকিকে প্রশ্রয় দেবে না।

জানা গেছে, পাবজি সকল মানুষকেই সমানভাবে খেলার সুযোগ করে দেয়। কিন্তু যারা খেলায় ফাঁকি দিয়ে চিট ব্যবহার করে জিততে চায় তাদের জন্য এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে পাবজি। মোবাইল গেমিং দুনিয়ায় এরকম পদক্ষেপ আগে কোন গেমকে নিতে হয়নি। প্রতিষ্ঠানটি মনে করছে, যারা পাবজি খেলতে খুব ভালোবাসেন, তারা ১০ বছর যদি পাবজি খেলতে না পারে তার জন্য ব্যবহার করবে না এই চিটস বা মুড।

তেন্সেন্ট গেম জানিয়েছে, থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে এই ধরনের চিটস জোগাড় করছে পাবজি খেলোয়াড়রা। যার ফলে অনায়াসে তাদের ফোনে ঢুকে পড়ছে হ্যাকারদের নজর। পাশাপাশি ক্ষতি হচ্ছে গেমস। গত সেপ্টেম্বরে পাবজি প্রায় ৩৫০০ জন খেলোয়াড় এর ওপর ১০ বছরের জন্য নিষেধাজ্ঞা জারি করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: