বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

উপজেলা চেয়ারম্যান এম এ মুমিত আসুক’র মৃত্যুতে ফ্রান্স জুড়ী বাসীর শোক সভা



5. daily sylhet franceমো লুৎফুর রহমান বাবু, ফ্রান্স থেকে: বীর মুক্তিযোদ্ধা ও জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মুমিত আসুক এর মৃত্যুতে ফ্রান্সের প্যারিসে বসবাসরত জুড়ীবাসীর উদ্যেগে এক শোক সভা দোয়া ও মিলাদ- মাহফিল’র আয়োজন করা হয়। গত ৩০ নভেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসের মাক্সদর্মির একটি হলে এ শোক সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আব্দুর রবের সভাপতিত্বে ও মালিক মুন্না ও জালাল খানের যৌথ পরিচালনায় দোয়া মাহফিল পুর্ব শোক সভায় বক্তব্য রাখেন- সিরাজুল ইসলাম, হেনু মিয়া, সমির উদ্দিন, সিদ্দিকুর রহমান নোবেল, হাফিজ ওয়াহিদুর রহমান, সুলতান আহমেদ, আব্দুল গফুর, দেলোয়ার হোসাইন, মাহমুদুল হাসান (আফরুল) প্রমুখ।
বক্তারা মরহুম মুক্তিযোদ্ধা আসুক’র কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন।তারা বলেন- দেশ মাতৃকার টানে তিনি যে নিজের জীবন বাজী রেখে শুধু মুক্তিযুদ্ধ করেছেন তা নয়। শিক্ষাক্ষেত্রেও তার রয়েছে অসামান্য অবদান।তিনি নিজ উদ্যেগে অনেক শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেন।যেখানে অনেক শিক্ষার্থীরা শিক্ষার আলোয় আজও আলোকিত হচ্ছে।
তার মৃত্যুতে যে ক্ষতি হলো তা কোনভাবেই পুরণীয় নয়।
অনুষ্ঠান আয়োজনে সহযোগীতা করেন- শিব্বির আহমেদ, সাইদুর রহমান, রহিম, জলিল, সাহেম, নুরুল, কাজল, হামিদ, সাহিন উদ্দিন প্রমুখ।
পরে মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম এম এ মুমিত আসুক’ র আত্নার শান্তি কামনা করা হয়।দোয়া পরিচালনা করেন মাওলানা ফখরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: