বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না আনাসের



নিউজ ডেস্ক:: চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে ছুরিকাঘাতে আনাস ইব্রাহিম (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আব্দুল্লাহ নামে একজন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে। আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেসার আহামদের ছেলে। তিনি চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় চকরিয়া পৌর সদরে ঈদের কেনাকাটা করতে আসেন আনাস ইব্রাহিম। কেনাকাটা করে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরতে সুপার মার্কেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনি।

এ সময় ৫-৬ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে আনাসকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে চট্টগ্রামে নেয়ার পথে চুনতি এলাকায় মারা যান তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো হাবিবুর রহমান জানান, এ ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ক্ষুর উদ্ধার করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: