সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

ঈদের আগে হঠাৎ সুনামগঞ্জ-সিলেট সড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট



নিউজ ডেস্ক:: বিআরটিসির বাস চালুর সিদ্ধান্তের প্রতিবাদে সুনামগঞ্জ-সিলেট সড়কে সোমবার ভোর ৬টা থেকে অনিদিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক, শ্রমিক ঐক্য পরিষদ। শহরের পৌর বিপণীস্থ মালিক, শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে নেতারা রোববার রাতে এ কর্মসূচি ঘোষণা করেন। কর্মবিরতি ঘোষণা করায় ভোগান্তিতে পড়েছে জেলার সাধারণ মানুষ।

সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সভাপতি মোজাম্মেল হক বলেন, গত ৫০ বছর ধরে সিলেট-সুনামগঞ্জ সড়কে আমরা যাত্রী-সেবা দিয়ে আসছি। এরমধ্যে আমরা আমাদের বাসের মানও উন্নত করেছি। আমাদের সঙ্গে আলোচনা না করেই অভ্যন্তরীণ সড়কে বিআরটিসি বাস চলাচলের উদ্যোগ নেয়া হয়েছে। এ সড়কে বিআরটিসি বাস চলাচলের কারণে মালিক, শ্রমিকদের অনেক ক্ষতি হবে। আমরা এর প্রতিবাদে সোমবার ভোর ৬টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে কর্মবিরতির ঘোষণা করেছি।

সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ থেকে দাবি করা হয়েছে, বিআরটিসি বাস চলাচলের যে উদ্যোগ নেয়া হয়েছে তা বন্ধ করতে হবে। নইলে আমাদের আন্দোলন চলবে, দাবি না মানা পর্যন্ত।

এর আগে রোববার রাতে সুনামগঞ্জ সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীদের দুর্ভোগ কমাতে বিআরটিসি বাস চলাচলের উদ্যোগ নেয়া হয়েছে।

সোমবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসির অত্যাধুনিক বাস সার্ভিস উদ্বোধন করা হবে। হঠাৎ কর্মবিরতি ঘোষণা করায় জেলাজুড়েই সর্বস্তরের জনসাধারণ তাদের প্রতিহত করার দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: