রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইসরাইলি ড্রোন ভূপাতিত করল সিরিয়া



8. droneআন্তর্জাতিক ডেস্ক::
ইহুদিবাদী ইসরাইলের একটি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করেছে সিরিয় সেনাবাহিনী। সিরিয়ার দক্ষিণপশ্চিমাঞ্ছলীয় নগরী আল-কুইনতেরহায় এ ড্রোনকে ভূপাতিত করা হয়েছে।

সামরিক বাহিনীর সূত্রে জানা যায়, গোলান উপত্যাকার কুইনতেরহার আকশে নজরদারি চালানোর সময় ইসরাইলের স্কাইলার্ক নামের চালকবিহীন বিমানটিকে ভূপাতিত করা হয়। ১৯৭৪ সাল থেকে ওই এলাকায় জাতিসংঘ শান্তি বাহিনী মোতায়েন বয়েছে।
ইহুদিবাদী ইসরাইলের কর্মকর্তারা এ সম্পর্কে এখনো কিছু বলেননি।

সিরিয়ার বাহিনী যখন গত কয়েকমাস ধরে বিদেশি মদদপুষ্ট বিদ্রোহীদের বিরুদ্ধে যুদ্ধে বিজয় অর্জন করে চলেছে তখনই এই ড্রোন ভূপাতিত করার ঘটনা ঘটল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: