শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

ইরানের মতো নিরাপত্তা বিশ্বের কোনো দেশে নেই: জেনারেল রেজায়ি



নিউজ ডেস্ক:: ইরানের সীমান্তরক্ষী বাহিনীর প্রধান ব্রিগেডিয়ার জেনারেল কাসেম রেজায়ি বলেছেন, বর্তমানে ইরানে যে নিরাপত্তা বিরাজ করছে বিশ্বের অন্য কোনো দেশে তা নেই। তিনি আরো বলেছেন, এমন সময় ইরানকে পূর্ণ নিরাপত্তা দেয়া সম্ভব হয়েছে যখন মধ্যপ্রাচ্য জুড়ে নিরাপত্তাহীনতা বিরাজ করছে।

জেনারেল রেজায়ি ইরানের কেরমানশাহ প্রদেশে সর্বোচ্চ নেতা ও সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর প্রতিনিধি আয়াতুল্লাহ মোস্তফা ওলামা’র সঙ্গে এক সাক্ষাতে এ মন্তব্য করেন। তিনি বলেন, সীমান্তে ইরানের জন্য যে হুমকি সৃষ্টি করা হচ্ছে তার মূলে রয়েছে আমেরিকা।

দেশে পূর্ণ নিরাপত্তা প্রতিষ্ঠা করা সম্ভব হলেও এখনো মাদক চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ এবং গুপ্তচরবৃত্তির মতো সমস্যা রয়ে গেছে বলে তিনি মন্তব্য করেন। ইরানের সীমান্তরক্ষী বাহিনীর প্রধান বলেন, রাতের অন্ধকারে যেসব মাদক চোরচালান হয় বা ইরানের এক প্রান্ত দিয়ে অনুপ্রবেশ করে অন্যপ্রান্ত দিয়ে বেরিয়ে যাওয়ার যেসব ঘটনা ঘটে তার বিরুদ্ধে আরো শক্ত পদক্ষেপ নেয়া হবে।

সাক্ষাতে আয়াতুল্লাহ মোস্তফা ওলামা বলেন, ইরান সামরিক সক্ষমতার দিক দিয়ে অত্যন্ত শক্তিশালী হয়ে ওঠায় আমেরিকার রাতের ঘুম হারাম হয়ে গেছে। ইরানের সঙ্গে আমেরিকার সকল শত্রুতার কারণ এই একটিই বলে তিনি মন্তব্য করেন। ইরানের সর্বোচ্চ নেতার প্রতিনিধি বলেন, দেশের পূর্ণ নিরাপত্তাই প্রমাণ করে ইরানের সশস্ত্র বাহিনী শত্রুর মোকাবিলায় সর্বোচ্চ প্রস্তুত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: