শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ইমরুল কায়েসের আবেগঘন ফেসবুক পোস্ট ভাইরাল



স্পোর্টস ডেস্ক:: ক্রিকেট বিশ্বকাপের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড মঙ্গলবার যে দল ঘোষণা করেছে, তাতে নেই ইমরুল কায়েস। সাম্প্রতিক বিভিন্ন খেলায় ইমরুল কায়েসের নজরকাড়া পারফরম্যান্সের পর থেকে তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন।

কিন্তু তারপরেও তাকে কেনো দলে নেয়া হচ্ছে না এ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বিশ্বকাপের দল ঘোষণার পর আরও একবার ওই প্রশ্ন উঠেছে, সমর্থকরা জানতে চাইছেন যে ইমরুল কায়েস আবারও কেন বাদ পড়লেন।ইমরুলের সমর্থকরা জানতে চাচ্ছিলেন তিনি দল ছেড়ে দিচ্ছেন কিনা! গুঞ্জন উঠে রাগে-ক্ষোভে ক্রিকেটকেই বিদায় বলে দেবেন তিনি।

তবে না, এখনই হাল ছাড়ছেন না ইমরুল। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়েছেন তিনি। এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তের আঁকা একটি ছবি পোস্ট করেছেন ৩২ বছর বয়সী ক্রিকেটার।

পোস্টে তিনি লিখেছেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবর গুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যর্থও হইছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১%ও কিছু দিতে পেরে থাকি, তো আমি নিজেকে স্বার্থক মনে করি।

ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!!’

সংবাদটি শেয়ার করুন

Developed by: