মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইমরান ও মোদির সঙ্গে বৈঠকে বসছেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক:: জাতিসংঘের সাধারণ পরিষদের বৈঠকের ফাঁকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের অফিস থেকে এক বিবৃতিতে এমনটাই জানানো হয়েছে।

জানা গেছে, হাউস্টনে ‘হাউডি মোদি’তে অংশ নেওয়ার পর রবিবার রাতেই নিউ ইয়র্কে পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে সাক্ষাত্ করবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার ইমরানের সঙ্গে বৈঠকের পর মঙ্গলবার ফের মোদির সঙ্গে বৈঠক করবেন তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের বৈঠকের সাইডলাইনে এই দুটি বৈঠক আয়োজিত হবে। হাউস্টনে ‘হাউডি মোদি’তে অংশ নেওয়ার পর রবিবার রাতেই নিউ ইয়র্ক চলে যাবেন ট্রাম্প। ‘হাউডি মোদি’ ৫০,০০০-এরও বেশি ইন্দো-মার্কিনদের সঙ্গে কথা বলবেন দুই রাষ্ট্রনেতাই। সেখান থেকে ওহিও যাওয়ার কথা ট্রাম্পের। ওহিওতে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের সঙ্গে সাক্ষাত্ সেরে নিউ ইয়র্কে জাতিসংঘের বৈঠকে যোগ দেবেন তিনি।

নরেন্দ্র মোদির সঙ্গে মঙ্গলবার বৈঠক করবেন ডোনাল্ড ট্রাম্প।আগামী কয়েক বছরে দুই দেশের দ্বিপাক্ষিক সম্পর্কের রূপরেখা স্থির হবে এই বৈঠকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: