শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ইমরান ও মোদির সঙ্গে বৈঠকে বসছেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক:: জাতিসংঘের সাধারণ পরিষদের বৈঠকের ফাঁকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের অফিস থেকে এক বিবৃতিতে এমনটাই জানানো হয়েছে।

জানা গেছে, হাউস্টনে ‘হাউডি মোদি’তে অংশ নেওয়ার পর রবিবার রাতেই নিউ ইয়র্কে পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে সাক্ষাত্ করবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার ইমরানের সঙ্গে বৈঠকের পর মঙ্গলবার ফের মোদির সঙ্গে বৈঠক করবেন তিনি।

জাতিসংঘের সাধারণ পরিষদের বৈঠকের সাইডলাইনে এই দুটি বৈঠক আয়োজিত হবে। হাউস্টনে ‘হাউডি মোদি’তে অংশ নেওয়ার পর রবিবার রাতেই নিউ ইয়র্ক চলে যাবেন ট্রাম্প। ‘হাউডি মোদি’ ৫০,০০০-এরও বেশি ইন্দো-মার্কিনদের সঙ্গে কথা বলবেন দুই রাষ্ট্রনেতাই। সেখান থেকে ওহিও যাওয়ার কথা ট্রাম্পের। ওহিওতে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের সঙ্গে সাক্ষাত্ সেরে নিউ ইয়র্কে জাতিসংঘের বৈঠকে যোগ দেবেন তিনি।

নরেন্দ্র মোদির সঙ্গে মঙ্গলবার বৈঠক করবেন ডোনাল্ড ট্রাম্প।আগামী কয়েক বছরে দুই দেশের দ্বিপাক্ষিক সম্পর্কের রূপরেখা স্থির হবে এই বৈঠকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: