শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের সায়মা



বিনোদন ডেস্ক:: সম্প্রতি দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রাঃ লিমিটেড কর্তৃক ব্যাংককের ম্যারিয়ট মারকুইস কুইনস পার্কে অনুষ্ঠিত হয়ে গেল ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’। সেখানে এশিয়ার মধ্য থেকে সেরা মেকওভার আর্টিস্টদেরকে সম্মাননা প্রদান করা হয়।

এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে সেখানে সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা। সেই সাথে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

সায়মা জানান, আমি দীর্ঘ ১৪ বছর ধরে মেকওভার করে আসছি। দেশের বাইরে এমন একটা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় আমি সত্যি আনন্দিত। এটা আমার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। যা ত্বক, চুল, রঙ এবং পরিবর্তনে ছিল।

এরপর নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। এখানে দেশের অনেক নামী দামী মডেলসহ অভিনেত্রীরাও পরিসেবা নিয়ে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: