রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইন্টারনেটে গেম খেলে কোটিপতি এই কিশোর!



আন্তর্জাতিক ডেস্ক:: বয়স মাত্র ১৪। কিন্তু তাতে কি, গেম খেলে কোটিপতি হয়ে গেছে মার্কিন বালক গ্রিফিন স্পাইকোস্কি।সারা দুনিয়ার মা-বাবা যখন ছেলে মেয়েদের অতিরিক্ত খেলাধূলা নিয়ে দুশ্চিন্তা করছেন। তখন এই কিশোরের মা-বাবা গেম খেলার জন্যই প্রতি বছর গুনছেন কাড়ি কাড়ি টাকা।

শুনলে অবাক হওয়ার মতোই। প্রতি বছর স্পাইকোস্কি শুধু অনলাইনে গেম খেলেই আয় করে প্রায় পৌনে দুই কোটি টাকা।মার্কিন এই কিশোর দিনে প্রায় ১৮ ঘণ্টা সময় অনলাইন ভিডিও গেম খেলে। এছাড়াও অনলাইন গেমের ভিডিও করে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত পোস্ট করে সে।

গ্রিফিনের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ১২ লাখেরও (১.২ মিলিয়ন) বেশি আর মোট ভিউয়ের সংখ্যা ৭ কোটি ১০ লাখেরও (৭১ মিলিয়ন) বেশি।নিজের ইউটিউব চ্যানেল আর অনলাইন গেমের পুরস্কার মূল্য মিলিয়ে ২০১৮ সালে গ্রিফিনের মোট আয় ২ লাখ মার্কিন ডলার।

সম্প্রতি ইউটিউবে একটি সাক্ষাত্‍কারে গ্রিফিনের মা ক্যাথলিন কনলি জানান, ছেলের এই সাফল্য তাকে অবাক করে দিয়েছে। তিনি বুঝে গেছেন, অনলাইন গেমের দুনিয়ায় গ্রিফিন আরও উন্নতি করবে।নিউজ১৮ টিভির খবরে বলা হয়, গ্রিফিনের এই বিপুল অর্থ উপার্জনের চাপে সম্প্রতি একজন আর্থিক উপদেষ্টা পর্যন্ত নিয়োগ করতে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: