বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!



আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডোডো এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওমাবাকে ইনস্টাগ্রামে বিশ্বের নির্বাচিত নেতাদের মধ্যে এক নম্বরে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ইনস্টাগ্রামে নরেন্দ্র মোদির ফলোয়ার্স সংখ্যা ৩ কোটি, ২ কেটি ৫৬ লাখ ফলোয়ার্স থাকা জোকো উইডোডো রয়েছেন দ্বিতীয় স্থানে। খবর এনডিটিভির।সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ২ কোটি ৪৮ লাখ ফলোয়ার্স এবং ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার্স সংখ্যা ১ কোটি ৪৯ লাখ। ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি ফলোয়ার্স থাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা।

সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী মোদির সক্রিয় থাকার বিষয়টি সবারই জানা, তিনি যেসব অনুষ্ঠানে যোগদান করেন, বিভিন্ন সময়ে তার ছবি শেয়ার করেন প্রধানমন্ত্রী। চলতি সপ্তাহে তামিলনাড়ুর মাল্লাপুরমে চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সঙ্গে তার অনানুষ্ঠানিক বৈঠকের ছবিটি ইনস্টাগ্রামে ভাইরাল। এ ছাড়া সেপ্টেম্বরে টেক্সাসে হাউডি মোদি অনুষ্ঠানে তার যোগদান, বিজেপির এমপি সত্যনারায়ণ জাটিয়ার নাতনির সঙ্গে তার খেলার ছবিও ভাইরাল হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: