শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

ইতালীতে জানালা দিয়ে পড়ে ৩ বছরের শিশুর মৃত্যু



বহুতল ভবনের জানালা দিয়ে পড়ে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম তাসনোভা হোসেন আদিবা। ইতালীর উত্তরে জেনোভা শহরে স্থানীয় সময় গতকাল (৪ ডিসেম্বর) বিকাল ৫ টায় এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশী বংশদ্ভোত ওই শিশুর মা শামিম আরা স্কুল থেকে ওপর সন্তানকে নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার কাছা কাছি আসতেই তিনি তার শিশুসন্তান পড়ে যাবার দৃশ্যটি দেখেন। ছুটে গিয়ে তাকে উদ্ধার করেন, কিছুক্ষণের মধ্যে অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন সাহায্যকারী প্রতিষ্ঠানের কর্মীরা এগিয়ে আসে তবে শেষ পর্যন্ত আদিবাকে বাঁচানো সম্ভব হয়নি।

দুর্ঘটনার সময় আদিবার পিতা মনোয়ার হোসেন মুন্না কর্মস্থলে ছিলেন। ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পুলিশ মনোয়ার হোসেন ও শামিম আরা দম্পতিকে থানায় ডেকে নিয়ে যায়। এ ঘটনায় সরকার বাদী হয়ে একটি মামলা করেছে বলেও একটি সূত্র নিশ্চিত করেছে।

এদিকে ৩ বছরের শিশু কন্যাকে হারিয়ে বাকরুদ্ধ মা শামিম আরা।বর্তমানে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মনোয়ার হোসেন মুন্না দীর্ঘদিন থেকে ইতালির জেনোভা শহরের ওই বহুতল ভবনে বসবাস করে আসছিলেন। তার দেশের বাড়ি বাংলাদেশের শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: