শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টের সময় পরিবর্তন!



স্পোর্টস ডেস্ক:: টি-টোয়েন্টি সিরিজে দিল্লিতে লাল-সবুজ পতাকা উড়িয়ে মাহমুদুল্লাহরা শুভ যাত্রায় হোঁচট খায় রাজকোট ও নাগপুরে। বিশেষ করে নাগপুরের হারটি ভীষণ বেদনার। তরুণ মোহাম্মদ নাঈম শেখ যখন স্বপ্ন দেখাচ্ছিলেন প্রথমবারের মতো ভারত জয়ের, তখনই চাহারের জাদুতে ল-ভ- হয়ে গেল স্বপ্নের। জয় করা হলো না ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।

বৃহস্পতিবার থেকে ইন্দোরে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। কিন্তু আকর্ষণের কেন্দ্রে ইডেন গার্ডেন্স। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। ভারতের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট আয়োজন ঘিরে ইডেনে এখন সাজ সাজ রব। এরই মাঝে ইডেন টেস্টের সময়ে কিছুটা বদল করা হল।

প্রথমে ইডেনে দিন-রাতের টেস্ট শুরু হওয়ার কথা ছিল দুপুর ১:৩০-এ৷ কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে। তাই টেস্ট শুরুর সময় আরও একটু এগিয়ে আনা হয়েছে। দুপুর দেড়টার পরিবর্তে ইডেনে প্রতিদিনের খেলা ১ টায় শুরু করার জন্য ভারতের ক্রিকেট বোর্ডের অনুমতি চায় সিএবি। সম্মতি দিয়েছে বিসিসিআই-ও৷

বিসিসিআই-এর এক শীর্ষকর্তা জানিয়েছেন, “শিশিরের কথা মাথায় রেখে সিএবি’র অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর ১টায়। প্রথম সেশন- দুপুর ১টা থেকে দুপুর ৩টা৷ দ্বিতীয় সেশন- দুপুর ৩:৪০ থেকে বিকেল ৫:৪০ পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।”

সংবাদটি শেয়ার করুন

Developed by: