রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইঞ্জিনিয়ারিং কলেজের আইডি কার্ডে রণবীর কাপুরের ছবি!



ronvir kapurবিনোদন ডেস্ক::
শিরোনামটি পড়ে তালগোল পাকিয়ে ফেললেন তো! তবে কি এখন কলেজ ছাত্রই রয়ে গেছেন রণবীর কাপুর? কাহিনী কিছুটা সেরকমই বলা যায়।

সিমলার পাহাড়ী শহরের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের আইডি কার্ডে পাওয়া গেলো রণবীর কাপুরের ছবি। কিন্তু পরিচয়পত্রে তার নাম উল্লেখ করা হয়েছে বেদ সাহানি। রণবীরের মতো দেখতে ছেলেটা পড়ছে ১৯৯২ সালের ব্যাচে বি.টেক কম্পিউটার সায়েন্সে! তবে আসল কাহিনীটি নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে তো।

তবে শুনুন, ইমতিয়াজ আলির ‘তামাশা’য় এমনটি দেখা যাবে। এতে রণবীরের সহশিল্পী দীপিকা পাড়ুকোন। প্রেম ভেঙে যাওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধলেন তারা।

প্রসঙ্গত অ্যাস্টেরিক্স ও ওবেলিক্স কমিকস প্রিয় দুই তরুণ-তরুণীকে ঘিরেই সিনেমাটির গল্প। ‘তামাশা’ মুক্তি পাবে আগামী বছরের ডিসেম্বরে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: