রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ইকোনমি ক্লাসে ভ্রমণ করে আমির খান ভাইরাল



বিনোদন ডেস্ক:: সর্বশেষ ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় দেখা দেওয়া আমির খান সম্প্রতি ভিন্ন একটি কারণে মুগ্ধ করেছেন সবাইকে। নিজের তারকা ইমেজ মুছে সাধারণ যাত্রীদের সঙ্গে উড়োজাহাজে ভ্রমণ করে ভাইরাল হলেন।সাধারণত বলিউড সুপারস্টাররা বিজনেস ক্লাসে ভ্রমণ করেন। তার ব্যতিক্রম করলেন মিস্টার পারফেকশনিস্ট।

একটি ভিডিওতে দেখা যায়, ইকোনমি ক্লাসে জানালার পাশে বসেছেন আমির খান। মাথায় ছিল অতিপরিচিত নীল ক্যাপ। কিন্তু নিজেকে আড়াল করতে পারেননি তিনি। সহযাত্রীর চোখে পড়ে যান দ্রুত। এক যাত্রী প্রিয় নায়ককে মোবাইল ক্যামেরায় ভিডিও করেন। পরে ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়।

এ ঘটনা নিয়ে প্রকাশিত একাধিক সংবাদে বলা হয়, সাধারণ যাত্রীদের সঙ্গে আমির খানের ভ্রমণ সবাইকে মুগ্ধ করেছে। তারা বলছেন, নায়ক একদমই সাদাসিধে আচরণ করেছেন। মনে হয়েছে মাটির কাছাকাছি একজন মানুষ তিনি। শুধু উড়োজাহাজের যাত্রীরাই নন, যারা ভিডিওটি দেখেছেন সবাই প্রশংসা করছেন। সেই কারণে ইন্টারনেটে প্রকাশ হতেই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়।

এদিকে মার্চে নিজের জন্মদিনে নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র ঘোষণা দিয়েছেন আমির খান। হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক হিসেবে সিনেমাটি নির্মিত হচ্ছে। বর্তমানে সেই গল্পের সঙ্গে মানানসই ওজনের জন্য ফিটনেসের কসরত করছেন আমির। অক্টোবর নাগাদ সিনেমাটি শুটিং ফ্লোরে যাবে, মুক্তি পাবে ২০২০ সালে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: