রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘আ’লীগের কানে তুলা পিঠে কুলা, পুতুল খেলা বন্ধ করুন’



download-(21)নিউজ ডেস্ক :: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার কানে তুলা ও পিঠে কুলা দিয়ে দেশের জনগণের সাথে পুতুল খেলা শুরু করেছে। জোর করে ক্ষমতা চিরস্থায়ী করা যায়না। প্রহসনের নির্বাচন বাদ দিয়ে শান্তির জন্য আলোচনায় বসার আহবান জানানো হয় বঙ্গবীর কাদের সিদ্দিকীর সভা থেকে।
শনিবার দুপুরে রাজধানীর মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দেশে শান্তি প্রতিষ্ঠার দাবিতে সংগঠনের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচির ৬০তম দিন উপলক্ষে এক মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান ডঃ এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ, আ স ম আব্দুর রব, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার।
সভাপতির বক্তব্যে কাদের সিদ্দিকী বলেন, দুই নেত্রীর শুভ বুদ্ধি উদয় হওয়ার সেই শুভ দিনের অপেক্ষায় আছি। দেশটা শেখ হাসিনা,খালেদা কিংবা মুজিব জিয়ার নয়। এই দেশ ১৬ কোটি মানুষের। দেশটাকে নিয়ে দুই মহিলার কাড়াকাড়ি আমরা সহ্য করবনা।
নির্বাচন বাদ দিয়ে দেশের শান্তি শৃংখলা ফিরিয়ে আনার জন্য আলোচনার বসারও তাগিদ দেন তিনি।
এসময় বদরুদ্দোজা চৌধুরী তা বক্তব্যে বলেন, আওয়ামী লীগ বে-নির্বাচিত সরকার। এই সিটি নির্বাচনে পাপ মোচনের একটি সুযোগ পাবে তারা।
তিনি আরো বলেন, দুই দলই কানে তুলা দিয়ে রেখেছে। অন্যথায় তারা দেশের মানুষের কান্না শুনতে পেতেন।
এসময় বক্তারা আরো বলেন, দেশের শান্তি ফিরিয়ে আনার জন্য ও অর্থনৈতিক বিপর্যয় থেকে দেশকে রক্ষা করতে ব্যাবসায়ী নেতাদের উচিৎ ছিল এই শান্তির কর্মসূচিতে সংহতি প্রকাশ করা। সরকার বিরোধীদের কাঠগড়ায় দাড় করিয়ে সরকারের তোষামদি নয়!
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম দেলোয়ার, নাসরিন কাদের সিদ্দিকী, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, এনডি এফ এর চেয়ারম্যান শওকত হোসেন নিলু সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: