মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে শিক্ষার্থী নিহত



নিউজ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমার আলমপুরের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে নিহত হয়েছেন তানভীর আহমদ নামের এক শিক্ষার্থী। বুধবার সকালে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিকেলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত তানভীর আহমদের বাড়ি গোলাপগঞ্জের হেতিমগঞ্জে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে দুপুরে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। বিকেলে ঢাকায় যাওয়ার ফতে তিনি মারা যান।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার আহমদ বলেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীর তানভীরের জুতা কয়েকদিন আগে হারিয়ে যায়। এ নিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সাথে তার তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে আজ সকালে তানভীরের উপর হামলা চালিয়ে কাঠের টুকরো দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। সাথে সাথেই সে মাটিয়ে লুটিয়ে পড়ে। বিকেলে ঢাকায় যাওয়ার পথে সে মারা যায় বলে শুনেছি।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: