শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

আর এল না ফ্লাই দুবাই



FlyDubai-1428144508নিউজ ডেস্ক :: আন্তর্জাতিক ফ্লাইট চালু হওয়া তৃতীয় দিনেই সিলেটের ওসমানী বিমানবন্দরে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউলে বিপর্যয় হয়েছে। গতকালের ধারাবাহিকতায় এই বিমান সংস্থার ফ্লাইট আজও আসেনি। উপায়ান্তর না দেখে যাত্রীদের বাসযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

শনিবার ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইটটি সিলেটে না আসায় বেলা ২টায় সিলেট ওসমানী বিমানবন্দর থেকে১৬৪ জন যাত্রীকে এনা পরিবহনের বাসে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে। তারা সবাই দুবাইগামী যাত্রী ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ উদ্দিন আহমদ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টা ৪০ মিনিটে সিলেট এমএজি ওসমানী বিমাবন্দরে দুবাই থেকে যাত্রী নিয়ে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইট আসার কথা ছিল। পরে ওসমানী বিমাবন্দরে নির্মিত রিফুয়েলিং স্টেশন থেকে জ্বালানি সংগ্রহ করে বিকাল ৫টা ৪০ মিনিটে ফ্লাইটটি ফের দুবাইয়ের উদ্দেশ্যে উড্ডয়নের কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে সেটি আসছে না।

এর আগে গত বুধবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু হয়। ওই দিন বিকাল ৫টা ২৫ মিনিটে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ৮০০ সিরিজের বোয়িং ৭৩৭ বিমান সিলেটে অবতরণ করে। পরে ওসমানী বিমাবন্দরে নবনির্মিত রিফুয়েলিং স্টেশন থেকে জ্বালানি সংগ্রহ করে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বোয়িংটি ১৬০ জন যাত্রী নিয়ে ফের দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে গিয়েছিল।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: