শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আরফিন রুমির দ্বিতীয় বিয়ের মামলা খারিজ



images (1)বিনোদন ডেস্ক :: কণ্ঠশিল্পী আরফিন রুমির বিরুদ্ধে প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করার অভিযোগের মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত।

বুধবার মহানগর ম্যাজিস্ট্রেট আনোয়ার ছাদাত আসামি আরফিন রুমির উপস্থিতিতে ওই খারিজ আদেশ দেন।

এর আগে আরফিন রুমির সঙ্গে আদালতের বাইরে মামলার বাদীর আপোস নিষ্পত্তি হয়। তার ভিত্তিতে আজকের এ মামলাটিসহ আসামির বিরুদ্ধে করা মোট তিনটি মামলাই খারিজ করে দিলেন আদালত।

এ বছরের ৩০ এপ্রিল আরফিন রুমির প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যা মহানগর ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরীর আদালতে এই মামলাটি করেন।

মামলায় দ্বিতীয় বিয়ের কাবিননামা দাখিল করার পাশাপাশি ওই বিয়ের কাজি মাওলানা মো. নাছির উদ্দিনকে এ মামলায় সাক্ষিও করা হয়।

গত ২০০৮ সালের ১৭ এপ্রিল আরফিন রুমির সঙ্গে বিয়ে হয় লামিয়া ইসলাম অনন্যার। ২০১০ সালের ২৯ সেপ্টেম্বর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়।

মামলায় অভিযোগ করা হয়, বিয়ের পর থেকেই রুমি লামিয়ার পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল। যৌতুক না দেয়ায় রুমি ২০১২ সালের ২৪ অক্টোবর আমেরিকা প্রবাসী কামরুননেসাকে দ্বিতীয় বিয়ে করে।

লামিয়া আরও বলেন, দ্বিতীয় বিয়ের জন্য রুমি তার কিংবা সালিশি পরিষদের কোন অনুমতি নেয়নি। আর প্রথম স্ত্রী কিংবা সালিশি পরিষদের অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করা ১৯৬১ সনের মুসলিম পারিবারিক আইনের ৬(৫)(বি) ধারার অপরাধ।

এর আগে ২০১৩ সালের ১২ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর থানায় লামিয়ার করা মামলায় মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে ভাই এস এম ইয়াসিন রনিসহ গ্রেপ্তার হন রুমি। ওইদিনই তাদেরকে শর্ত সাপেক্ষে জামিন দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: