শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আমাকে হাসপাতালের বারান্দায় ফেলে রাখা হয়েছিল: ন্যান্সি



nancyবিনোদন ডেস্ক: নতুন উদ্যম নিয়ে কাজ শুরু করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনির ন্যান্সি। রোজার ঈদের পরের অনাকাঙ্ক্ষিত ঘটনার রেশ কাটিয়ে এবং কোরবানি ঈদের পর বিএনপির অঙ্গসংগঠন জাসাস মহানগরের (দক্ষিণ) সহসভাপতির পদ ছেড়ে এখন শুধু গানে মনোযোগী হয়েছেন এই শিল্পী। পদে না থেকেও সারাজীবন বিএনপিকে সাপোর্ট করার কথাও অবশ্য তিনি এরই মধ্যে জানিয়েছেন। এদিকে মগবাজার ছেড়ে এখন রামপুরার একটি ফ্ল্যাটে উঠেছেন ন্যান্সি। সেখানেই স্বামী নাজিমুজ্জামান জায়েদ ও দুই কন্যা রোদেলা ও নায়লাকে নিয়ে থাকছেন তিনি। বর্তমানে একাধিক ছবি ও অ্যালবামের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন ন্যান্সি।

এদিকে এরই মধ্যে এ তারকা তার গড়া গানের দলের সদস্যদের কথা-সুর-সংগীতে দুষ্টু ছেলে নামক একটি একক অ্যালবাম প্রকাশ করেছেন। এ অ্যালবামটি রোজার ঈদে মোবাইল ফোনে মুক্তি দেওয়া হয় ডিজিটালি। এরই মধ্যে গানগুলো থেকে ভালো সাড়াও পেয়েছেন ন্যান্সি। অ্যালবামটি শ্রোতাদের জন্য শিগগিরই ফিজিক্যালি প্রকাশ করা হবে। অ্যালবাম থেকে দু-একটি মিউজিক ভিডিও তৈরিরও ইচ্ছা রয়েছে এ তারকার। সব মিলিয়ে পরিবার ও গান নিয়ে চলতি সময়টা কেমন উপভোগ করছেন?

উত্তরে আগের স্মৃতি রোমন্থন করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ন্যান্সি বলেন, এখন অনেক ভালো আছি আল্লাহর রহমতে। কয়েক মাস আগে যখন আমার নামে আত্মহত্যা করার গুজব ছড়ানো হয় তখন খুব খারাপ একটা সময় পার করেছি। কত ধরনের কথা শুনতে যে হয়েছে, বলে বোঝানো যাবে না। এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ছুটতে হয়েছে। এমনকি অসুস্থ অবস্থায় আমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বারান্দায় ফেলে রাখা হয়েছিল, চিকিৎসা দেওয়া হয়নি। তখন কিন্তু এ নিয়ে কেউ কথা বলেননি, খোঁজ নেননি, সে বিষয়টি খতিয়ে দেখেননি। শুধু কিছু না জেনেই গুজব ছড়িয়েছেন, মিথ্যা সংবাদও প্রকাশ করেছেন কেউ কেউ।

এ ধরনের ভয়াবহ গুজব একটি মানুষের ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক জীবনে কী ধরনের প্রভাব ফেলতে পারে সেটা কেউ চিন্তা করেনি। আমি তো মধ্যবিত্ত পরিবারের মেয়ে, এসবে একদমই অভ্যস্ত নই। আমার কাছে সেই সময়টাকে জীবনের অন্যতম বাজে সময় বলে মনে হয়। এরপর জাসাস মহানগর দক্ষিণে আমার সহ-সভাপতির পদ নিয়েও অনেক কথা হয়েছে। আর কথা শুনতে আমি রাজি নই। তাই পদ থেকে সরে দাঁড়িয়েছি। পদে না থেকেও সারাজীবন কিভাবে বিএনপিতে থাকা যায় সেটাই আমি প্রমাণ করতে চেয়েছি। এখন অনেক ভালো আছি। এভাবেই থাকতে চাই। ভালো কাজ করতে চাই। শান্তির একটা জীবন চাই। স্বামী, দুই সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকাটাই আমার কাছে মুখ্য।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে ন্যান্সি বলেন, চলচ্চিত্রের গানে নিয়মিত কণ্ঠ দিচ্ছি। সামনেও নতুন কিছু গানে কণ্ঠ দেওয়ার কথা রয়েছে। গেল ঈদে প্রকাশিত প্রিন্স মাহমুদ ভাইয়ের কেয়া পাতার নৌকো অ্যালবামে আমার একটি গান রয়েছে। সেটির ভালো প্রশংসা পাচ্ছি। চলচ্চিত্রের বাইরেও আরো কিছু অ্যালবামে গান করার ইচ্ছা আছে। আর নতুন অ্যালবাম থেকে দু-একটি গানের মিউজিক ভিডিও করব। তবে তা আমার সামর্থ্যের মধ্যে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: