রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আবেগে অমিতাভকে জড়িয়ে ধরলেন ঐশ্বরিয়া



Untitled-1-1423220927বিনোদন ডেস্ক : গত ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় শামিতাভ সিনেমার একটি বিশেষ প্রদর্শনী। এ অনুষ্ঠানে অন্যান্য তারকাদের সঙ্গে উপস্থিত ছিলেন বচ্চন বধূ ঐশ্বরিয়া। সিনেমাটি দেখে বিমোহিত অ্যাশ প্রদর্শনী শেষে জড়িয়ে ধরেন তার শ্বশুর অমিতাভকে।

বয়স ৭২ বছর হলেও সোশ্যাল মিডিয়ায় দারুণ তৎপর অমিতাভ। তিনি অ্যাশ এবং তার বিশেষ মুহূর্তের সেই ছবি প্রকাশ করেছেন তার ব্লগে। পাশাপাশি অনুষ্ঠানের কিছু উল্লেখযোগ্য ছবিও তিনি তার ব্লগে পোস্ট করেছেন।

অনুষ্ঠানের পর তার অনুভূতির কথাও ব্লগে লিখেছেন অমিতাভ। তিনি লিখেছেন, সিনেমার শো শেষ হয়েছে, কিন্তু সংশয় রয়ে গেছে, চারিদিকে প্রশংসা এবং অভিনন্দন, কিন্তু তবুও মন স্থির এবং একা, সব দূর হয়ে গেছে সিনেমার পর পুত্রবধূর অভিনন্দনে।

আজ ৬ ফেব্রুয়ারি শুক্রবার ভারতে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চন অভিনীত শামিতাভ সিনেমাটি। এ সিনেমায় অমিতাভ এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যিনি একজন অন্ধ এবং বধির ব্যক্তিকে তার কণ্ঠ দিয়ে সাহায্য করেন। অন্ধ এবং বধির চরিত্রে অভিনয় করেছেন ধানুস।

সংবাদটি শেয়ার করুন

Developed by: